বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাব মহাপরিচালক

ব্যক্তির সঙ্গে র‍্যাবের ভাবমূর্তি নষ্টের সম্পর্ক নেই

অনলাইন ডেস্ক

সাবেক মহাপরিচালক বেনজীর আহমেদ প্রসঙ্গে র‍্যাবের নতুন মহাপরিচালক হারুন অর রশিদ বলেছেন, আপনারা সরকারের বিভিন্ন সময় বিভিন্ন স্টেটমেন্ট দেখেছেন। কোনো ফোর্স কারো ব্যক্তি দায় নেবে না। কেউ যদি ভুল-ত্রুটি করে থাকে তার জন্য ফোর্স দায়ী না এটা ব্যক্তিগত দায়। একজন ব্যক্তির সঙ্গে র‌্যাবের ভাবমূর্তি নষ্ট হওয়ার কোনো সম্পর্ক নেই।

- Advertisement -

বুধবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

র‌্যাবের নতুন মহাপরিচালক হারুন অর রশিদ বলেন, উন্নয়নের পূর্ব শর্ত হলো আইন-শৃঙ্খলা ও স্থিতিশীলতা। এই উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সারথি ছিল পুলিশ ও এলিট ফোর্স র‌্যাব। মাদক, জঙ্গি ও সন্ত্রাস দমন এবং জলদস্যু, বনদস্যু নির্মূল করা, রাষ্ট্রীয় নিরাপত্তা, জন নিরাপত্তা ও জন জনশৃঙ্খলা রক্ষা করা, অপরাধ দমন ও নিয়ন্ত্রণে এলিট ফোর্স র‌্যাবের রয়েছে গৌরব উজ্জ্বল ইতিহাস ও ঐতিহ্য।

এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান র‌্যাব মহাপরিচালক। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতের অংশ নেন তিনি। পরে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন।

- Advertisement -islamibank

এ সময় গোপালগঞ্জের পুলিশ সুপার আলবেলী আফিফাসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM