ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের উদ্যোগে ঈদ ফ্যাস্টিভ্যাল অনুষ্ঠিত

ঈদ আনন্দ ভাগাভাগি হোক সর্বস্তরে : মেয়র

অনলাইন ডেস্ক

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিট এর আয়োজনে এবং চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় নগরীর মোহনা কমিউনিটি সেন্টারে আজ বুধবার (১৯ জুন) “ফেস্টিভ্যাল অব সেক্রিফাইস” প্রোগ্রাম চট্টগ্রাম রেড ক্রিসেন্ট এর আওতাধীন সরকারি সিটি কলেজ এবং সরকারি কমার্স কলেজ কর্তৃক পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অনুষ্ঠিত হয়।

- Advertisement -

উক্ত আয়োজনে চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান আলমগীর পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন ”মানবিক মানুষ তৈরিতে রেড ক্রিসেন্ট ভূমিকা পালন করছে, যেখানে মানুষ অসহায়, যেখানে মানুষ বিপদগ্রস্থ সেখানেই রেড ক্রিসেন্ট এর ভূমিকা অবিস্মরণীয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১নং আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারি আবদুল জব্বার। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য এইচ. এম. সালাউদ্দিন, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, কাজী তৌফিকুল আজম, মো ইমতিয়াজ ও চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান আ ন ম তামজীদ, সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের সাংগঠনিক বিভাগীয় প্রধান দীপ্ত ভট্টাচার্য্য।

- Advertisement -islamibank

ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সকল যুব সদস্যদের নিয়ে প্রীতিভোজের আয়োজন করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM