সিলেটে চিনি ছিনতাই কাণ্ডে এবার পৌর ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সিলেটের বিয়ানীবাজারে ট্রাকভর্তি ৪ শত বস্তা চিনি ছিনতাইয়ের ঘটনায় পৌর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আশরাফুল আলম সাকেলকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সাকেল শ্রীধরা গ্রামের মৃত ছাইফুল আলমের ছেলে।

- Advertisement -

অভিযোগ ওঠে, গত ৮ জুন বিয়ানীবাজারে সরকারি নিলামে কেনা ২৪ লাখ টাকার চিনি গুদামে নিয়ে আসার পথে লুট করে নিয়ে যায় ছাত্রলীগের নেতা–কর্মীরা। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ১১ জনের নামে মামলা হয়। পরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক-সহসভাপতির ফোনালাপ ভাইরাল হয়। সমালোচনার মুখে বিয়ানীবাজার উপজেলা ও পৌর শাখা কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ৮০ বস্তা চিনি উদ্ধারের পাশাপাশি পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

- Advertisement -google news follower

১৬ জুন একই ঘটনায় বিয়ানীবাজারে উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ। তাহমিদ ও সাকেল মামলার এজাহারভুক্ত আসামি না হলেও সন্দেহভাজন হিসেবে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে পুলিশ ৫ দিন করে রিমান্ডে চায়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চিনি ছিনতাইয়ের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কল রেকর্ডে নাম প্রকাশিত হওয়ায় সন্দেহভাজন হিসেবে সাকেলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে। তদন্তের স্বার্থে তাহমিদ ও সাকেল দুজনকেই ৫ দিন করে রিমান্ডের আবেদন করা হবে। তাহমিদের আবেদন করা আছে, শুনানির তারিখ হয়নি। এক সঙ্গে দুটির শুনানি হতে পারে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM