সিএমপির নবনিযুক্ত কমিশনার’র সাথে কমিউনিটি পুলিশিংয়ের সাক্ষাত

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার)’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর।

- Advertisement -

আজ মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে সিএমপি কার্যালয়ে তারা সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

- Advertisement -google news follower

এসময় নবনিযুক্ত সিএমপি কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তার হাতে উপহার হিসেবে বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক বই তুলে দেন কমিউনিটি পুলিশিংয়ের নের্তৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক ও দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী (স্বপন) সিআইপি, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) ও কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের প্রধান সমন্বয়কারী প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া (বিপিএম সেবা), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ (বিপিএম, পিপিএম), জাফর ইকবাল ও আবছার উদ্দিন অলি।

- Advertisement -islamibank

এসময় পুলিশ কমিশনার বলেন, মেগা সিটি চট্টগ্রাম শহরের সকল নাগরিককে সেবা ও নিরাপত্তা দেওয়া আমার প্রধান কাজ। এছাড়াও ট্রাফিক ব্যবস্থাপনা, আইন-শৃঙ্খলার উন্নয়ন, কিশোর গ্যাং প্রতিরোধ, নিখোঁজ গুজব ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে।

এখন থেকে সিএমপি কার্যালয় নগরবাসীর জন্য সবসময় ওপেন থাকবে। আমি সবার কথা শুনতে চাই।

উল্লেখ্য : নবনিযুক্ত সিএমপি কমিশনার মো. সাইফুল ইসলাম কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের প্রধান উপদেষ্ঠা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM