ঢাকা আসছেন রাহাত ফাতেহ আলী খান

অনলাইন ডেস্ক

ঢাকা আসছেন দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় গায়ক রাহাত ফাতেহ আলী খান। সুরের মূছনায় মাতাবেন আগামী ২০ জুলাই একটি আয়োজনে অংশ নেওয়ার কথা রয়েছে তার। গায়কের বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করেছে বাই হেয়ার নাউ (বিএইচএন) নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান।

- Advertisement -

এই সংগীতশিল্পীকে তারাই ঢাকায় নিয়ে আসার ব্যবস্থা করেছে। এক ফেসবুক স্ট্যাটাসে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘আগামী ২০ জুলাই ২০২৪-এ রাহাত ফাতেহ আলী খানের মায়াবী সুরে মুগ্ধ হতে চলে আসুন।’

- Advertisement -google news follower

ওই স্ট্যাটাসে রাহাত ফাতেহ আলী খানের একটি ভিডিও জুড়ে দেওয়া হয়েছে। সঙ্গে যোগ করা হয়েছে ইভেন্ট লিঙ্ক। যেখানে প্রি রেজিস্টেশন চলছে।

এ বিষয়ে বিএইচএন-এর কাস্টমার ম্যানেজার ফয়সাল আহমেদ জনি গণমাধ্যমকে জানান, রাহাত ফাতেহ আলী খান আসছেন। যারা তার গান উপভোগ করতে চান তাদের প্রি রেজিস্টেশন চলছে এখন। পরে টিকিট মূল্য ও ভেন্যু জানিয়ে দেয়া হবে।

- Advertisement -islamibank

উল্লেখ্য এর আগে গেল ৭ জুন বলিউড অভিনেতা অর্জুন রামপালকে দিয়ে ফ্যাশন শোয়ের আয়োজন করেছিল বিএইচএন। এছাড়া সংগীতশিল্পী লাকী আলীকেও ঢাকায় এনেছিল প্রতিষ্ঠানটি। এবার রাহাত ফাতেহ আলী খানকে নিয়ে আসার উদ্যোগ নিয়েছে।

রাহাত ফাতেহ আলী খান দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় ও সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া গায়ক। পাকিস্তানের পাশাপাশি বলিউডেও বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তার কাওয়ালি সঙ্গীত বিশ্বজুড়েই পরিচিত।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM