বেনজীরের স্ত্রীর ঘেরে মাছ চুরি, ধরা ৩

দেশজুড়ে ডেস্ক :

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিশতা বিনতে বেনজিরের ঘের থেকে মাছ চুরির অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

আজ শুক্রবার মাছ চুরির মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলে ওই ঘের থেকে মাছ ধরার সময় তাঁদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন ডহরপাড়া গ্রামের কুঞ্জ সমাদ্দারের ছেলে কিশোর সমাদ্দার (২০), ফায়েক শেখের ছেলে আলামিন শেখ (২৮) ও পশ্চিমপাড়া গ্রামের তৈয়াবুর রহমানের ছেলে মনির হোসেন (৫০)।

- Advertisement -islamibank

কোটালীপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এস এম শাহজাহান সিরাজ আজকের পত্রিকাকে বলেন, ‘গত ২৩ মে ঢাকার বিজ্ঞ মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত সাবেক আইজিপি বেনজীর আহম্মেদ ও তাঁর পরিবারের সদস্যদের নামীয় সম্পত্তি ক্রোক করে রিসিভার নিয়োগ দিয়েছেন।

সে অনুযায়ী বেনজীরের দুই কন্যার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলের ঘেরটি মৎস্য অধিদপ্তরকে রিসিভার নিয়োগ দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘ওই ঘের থেকে মাছ ধরার কথা জানতে পেরে আমি আমার জেলা কর্মকর্তাকে জানাই। তিনি আমাকে মাছ ধরা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

পরে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় কিশোর সমাদ্দার, আলামিন শেখ ও মনির হোসেনকে আটক করি। এ সময় তাদের কাছ থেকে ১৭ কেজি রুই মাছ ও একটি জাল জব্দ করা হয়।’

এই মৎস্য কর্মকর্তা বলেন, ‘এ ঘটনায় আমার দপ্তরের অফিস সহায়ক তৈমুর হাওলাদার বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।’

এ বিষয়ে কোটালীপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মামুনুর রশিদ আজকের পত্রিকাকে বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মাছ চুরি আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM