খেলার মাঠে কিশোরীকে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী থানার কেইপিজেডের খেলার মাঠে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের দায়ে সোহেল মিয়া (৩৪) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

রোববার (১৪ জুলাই) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক মো. সিরাজুদ্দৌল্লাহ কুতুবী এ রায় দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলি অ্যাডভোকেট নজরুল ইসলাম সেন্টু।

- Advertisement -google news follower

তিনি বলেন, ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণে কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সোহেল মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাস কারাদণ্ড দিয়েছেন ট্রাইব্যুনাল।

রায়ের সময় আসামি ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

মামলার নথি থেকে জানা যায়, আসামি আনোয়ারা থানার বারশত উইনিয়নের ১৪ বছরের এক কিশোরীকে বাড়ি থেকে জিয়ারতের উদ্দেশ্যে একই থানার মোহছেন আউলিয়া (রা.) মাজারে যান।

কিশোরীকে ২০১৮ সালের ১৩ সেপ্টেম্বর বিকেলে মোহছেন আউলিয়া (রা.) মাজার এলাকা থেকে সোহেল মিয়া জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশাতে করে কর্ণফুলী থানার কাফকো সেন্টার এলাকায় নিয়ে যান।

১৪ সেপ্টেম্বর কিশোরীকে বিভিন্নভাবে ফুসলিয়ে কেইপিজেড মাঠে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে কয়েকবার ধর্ষণ করেন।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে পুলিশ আদালতে একই বছরের ২৯ নভেম্বর অভিযোগপত্র দাখিল করেন।

২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর ট্রাইব্যুনালে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM