আবাসিক হোটেলে মিলল যুবকের মরদেহ

অনদেশজুড়ে ডেস্ক :লাইন ডেস্ক

পটুয়াখালীর কুয়াকাটায় একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে জাহিদ হাসান জিহাদ (২০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২৯ জুলাই) ‌শেষ বিকেলে ফ্রেন্ডস পার্ক ইন নামক হোটেলটির তৃতীয় তলায় সি-৫ নামক রুমের দরজা ভেঙ্গে ট্যুরিস্ট পুলিশ ও মহিপুর থানা পুলিশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

- Advertisement -google news follower

এসময় তার কক্ষ থেকে ইয়াবা খাওয়ার সরঞ্জাম, সিগারেটের প্যাকেট ও খাবার আলামত হিসেবে জব্দ করা হয়।

জিহাদের বাড়ি ফরিদপুর জেলার চন্দ্রপাড়া থানার সদরপুরে। তার বাবার নাম জাহিদ হাসান জাফর। পোষ্ট মর্টেমের জন্য জিহাদের লাশ পটুয়াখালী মে‌ডিকেল কলেজ হাসপাতাল মর্গে পা‌ঠি‌য়েছে।

- Advertisement -islamibank

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সুত্রে জানাগেছে, রবিবার দুপুর দুইটায় জিহাদ ওই হোটেলে এসে রুম ভাড়া নেয়। রাতে খাবার নিয়ে রুমে প্রবেশ করে।

সোমবার দুপুরে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে ‌বিকেলে পুলিশ এসে জিহা‌দের লাশ উদ্ধার করে।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার জানান, প্রাথমিক সুরাতহাল শেষে পোষ্ট মর্টেমের জন্য পাঠা‌নো হয়েছে। জিহাদের পরিবারকে খবর দেয়া হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM