বিয়েবার্ষিকীতে মন খারাপ ওমর সানির!

বিনোদন ডেস্ক :

আজ শুক্রবার (২ আগস্ট) তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ২৯তম বিবাহ বার্ষিকী। ১৯৯৫ সালের এই দিনে বিয়ে করেন তারা। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন সানী-মৌসুমী দম্পতি।

- Advertisement -

বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে ওমর সানী লেখেন, আজ ২ আগস্ট আমাদের বিবাহ বার্ষিকী, আলহামদুলিল্লাহ ৩০ বছর পার করলাম।

- Advertisement -google news follower

খুব ইচ্ছে ছিল অনেক বড় করে সবার সাথে শেয়ার করব, কিন্তু হলো না চারিদিকে লাল শুধু লাল এর মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে। কোন আয়োজন নয় যদি পারেন মন থেকে দোয়া করবেন আমাদের জন্য।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা।

- Advertisement -islamibank

সানী বলেন, মৌসুমী আমার জীবনের আলো, সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় সবকিছু।

আল্লাহ যেন তাকে সব সময় ভালো রাখেন, সুস্থ রাখেন এবং আমরা সারাটি জীবন পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে বাকিটা জীবন পার করতে পারি এই দোয়াই চাই।

১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। অন্যদিকে মৌসুমীর সিনেমায় অভিষেক ১৯৯৩ সালে। তার অভিনীত প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামত।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাধেন ওমর সানী ও মৌসুমী।

এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম। ‘সোনার চর’ সিনেমায় জুটি বাঁধেন তারা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM