প্রবাসীর বাড়িতে ঢুকে স্বর্ণালংকার ও টাকা লুট

দেশজুড়ে ডেস্ক :

মুন্সীগঞ্জ শহরের খালইস্ট এলাকায় একটি ৪তলা ভবনের বাড়িতে ঢুকে ডাকাতির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীরা দাবি করেছেন তাদের ঘরে থাকা ৫ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকা লুট হয়েছে। এ ঘটনায় শহর জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খালইস্ট মেথর পট্টির মমতাজ উকিলের বাড়ির ৪ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ফ্ল্যাটটিতে সৌদি আরব প্রবাসী আবু সিদ্দিক তার স্ত্রী নুরজাহান বেগম ও সন্তান নিয়ে বসবাস করেন। এক মাস আগে ওই প্রবাসী দেশে ফেরেন।

গৃহবধূ নুরজাহান বেগম বলেন, অল্পবয়সী ২০ থেকে ২৫ জন বাইরে থেকে এসে ডাকাডাকি করলে তার সন্তান দরজা খুলে দেয়। এরপর ডাকাতরা তাকে জিম্মি করে ড্রয়ারে থাকা ৫ ভরি স্বর্ণ ও নগদ ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

তাদের হাতে বিভিন্ন ছুরি-লোহার পাইপ ছিল। এ ছাড়া তারা তার স্বামীর পাসপোর্টটিও নিয়ে গেছে বলে জানান তিনি।

মুন্সীগঞ্জের দায়িত্বে থাকা সেনা কর্মকর্তা ক্যাপ্টেন চার্লস বলেন, খবর পেয়ে দ্রুত সেনাসদস্যরা পৌঁছান। আশপাশ থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। দুস্কৃতকারীরা যেখানেই থাকুক ধরা পড়বে বলে আশ্বাস দেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM