নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের বাইরে যাবে না: আসিফ

খেলাধুলা ডেস্ক

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর আগামী ৩ অক্টোবর বাংলাদেশে হওয়ার কথা রয়েছে।

- Advertisement -

তবে বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে আশার বাণী শুনালেন বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক এবং অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

- Advertisement -google news follower

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে আসিফ মাহমুদ বলেন, নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের বিষয়টি আমার চোখে পড়েছে। আমি এখন থেকেই তৎপরতা শুরু করেছি।আশা করি, এটা বাংলাদেশের বাইরে যাবে না।

তিনি বলেন, দেশ গঠনের সময়ে যদি এ রকম কিছু ঘটে, তাহলে সেটা আমাদের ভাবমূর্তির জন্য খুবই ক্ষতিকর হবে।

- Advertisement -islamibank

আমাদের সৌভাগ্য, ইউনূস স্যার আছেন সঙ্গে। আমাদের যেসব বিনির্মাণ করা প্রয়োজন, সচিবের কাছে কিছু কিছু শুনেছি।সেসব সংস্কারের জন্য আমরা রোববারই বসব।

তিনি আরও বলেন, আমি সচিবদের সঙ্গে বসব। মন্ত্রণালয়ে বসে সিদ্ধান্ত নেব। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তিত্ব ড. মুহাম্মদ ইউনূস স্যার আমাদের নেতৃত্বে আছেন, যিনি নিজেও ক্রীড়াপ্রেমী।

তিনি কদিন আগে অলিম্পিকের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন। তার সঙ্গে কথা বলে আশা করি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আমাদের দেশেই ঠিকঠাক আয়োজন করতে পারব। এটা আয়োজনে সর্বোচ্চ চেষ্টা করব।

আসিফ আরও বলেন, আমি মন্ত্রণালয়ে যাওয়ার সুযোগ পাইনি এখনও। গত বৃহস্পতিবার (৮ আগস্ট) শপথ হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) মন্ত্রিপরিষদের আনুষ্ঠানিক অনেক সভা হয়েছে। আমাদের অনেক পদক্ষেপ নিতে হবে। এখন দেশ গঠনের সময়।

সাক্ষাৎকারে যুব ও ক্রীড়া উপদেষ্টা বলেন, এ বিষয়ে এখন কোনো মন্তব্য করতে চাইছি না। যেহেতু এখনও মন্ত্রণালয়ে যাওয়ার সুযোগ পাইনি। সার্বিক অবস্থা না বুঝে কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM