ভারতে পাচারকালে ৩ নারী উদ্ধার, আটক পাচারকারী

দেশজুড়ে ডেস্ক :

মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারের সময় ৩ নারীকে উদ্ধার করেছে ৫৮ বিজিবি। সে সময় সীমান্তে গুলি চালিয়ে বিকাশ সরকার (৪১) নামে এক ভারতীয় নাগরিককে আটক করা হয়।

- Advertisement -

রোববার (২৬ আগস্ট) সন্ধ্যায় ঘটনাটি ঘটে। উদ্ধার হওয়া তিন নারীর বাড়ি নড়াইল ও রাজবাড়ী জেলায়। আটক পাচারকারী বিকাশ সরকারের বাড়ি ভারতের নদীয়া জেলার কল্যাণী এলাকায়।

- Advertisement -google news follower

খালিশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর মোল্লা ওবায়দুর রহমান জানান, বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে নারী পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালায় খালিশপুর ৫৮ বিজিবি।

বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করলে বিজিবি ফাঁকা গুলি বর্ষণ করে। পরে আটক করা হয় ভারতের নারী পাচারকারী বিকাশ সরকারকে। উদ্ধার করা হয় তিন নারীকে।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা করে বিকাশ সরকারকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। আর উদ্ধার হওয়া নারীদের একটি সংস্থার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM