সীমান্তে ৩ ইসরায়েলিকে গুলি করে হত্যা

ভিনদেশ ডেস্ক :

ফিলিস্তিনের পশ্চিমতীর ও জর্ডানের মধ্যে সীমান্ত ক্রসিংয়ে এক বন্দুকধারী গুলি করে তিন ইসরায়েলিকে হত্যা করেছেন।

- Advertisement -

রবিবার (৮ সেপ্টেম্বর) ইসরায়েলের সামরিক বাহিনী জানায়, ওই বন্দুকধারী হঠাৎ একটি ট্রাকে করে জর্ডানের দিক থেকে কিং হোসেন ব্রিজের কাছে (যা অ্যালেনবি ব্রিজ ক্রসিং নামেও পরিচিত) ইসরায়েলি নিরাপত্তা বাহিনীর চৌকিতে এলোপাতাড়ি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ৩ ইসরায়েলি প্রাণ হারায়। খবর আরব নিউজের।

- Advertisement -google news follower

এ সময় ইসরায়েলি বাহিনীর (আইডিএফ) পাল্টা গুলিতে নিহত হন ওই বন্দুকধারীও। তবে তার পরিচয় প্রকাশ করেনি ইসরায়েল।

আইডিএফের দাবি, হামলাকারীর গুলিতে নিহত তিনজনই ইসরায়েলি বেসামরিক নাগরিক। ইসরায়েলের ম্যাগেন ডেভিড অ্যাডম রেসকিউ সার্ভিস জানিয়েছে, নিহত তিনজনের বয়স ৫০ বছর।

- Advertisement -islamibank

অ্যালেনবি ক্রসিংটি মূলত ইসরায়েলি, ফিলিস্তিনি এবং আন্তর্জাতিক পর্যটকরা ব্যবহার করেন। ইসরায়েল-অধিকৃত পশ্চিমতীরে হামাসের গত ৭ অক্টোবর গাজা থেকে হামলা চালানোর পর থেকে সেখানে সহিংসতা বেড়েছে।

ইসরায়েল ফিলিস্তিনের ঘন বসতিপূর্ণ আবাসিক এলাকায় প্রায় প্রতিদিন সামরিক অভিযান চালিয়ে যাচ্ছে এবং সেখানে বসতি স্থাপনকারীদের সহিংসতা এবং ইসরায়েলিদের ওপর ফিলিস্তিনি হামলার ঘটনাও বৃদ্ধি পাচ্ছে।

ইসরায়েলি পুলিশ জানিয়েছে, পশ্চিমতীর এবং জর্ডানের মধ্যে সীমান্ত ক্রসিংয়ের কাছে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে। বন্দুকধারীকে হত্যা করা হয়েছে, বিস্তারিত আর কোন তথ্য দেয়নি ইসরায়েলি পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM