নেশন্স লিগ

রোনালদোর গোলে জয় নিয়ে মাঠে ছাড়ে পর্তুগাল

খেলাধুলা ডেস্ক :

স্কটল্যান্ডের বিপক্ষে জয়ের মাধ্যমে উয়েফা নেশন্স লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো পর্তুগাল। ড্রয়ের পথে ম্যাচে বদলি হিসেবে নেমে দলকে জেতালেন ক্রিস্টিয়ানো রোনালদো

- Advertisement -

স্থানীয় সময় রোববার (৮ সেপ্টেম্বর) লিসবনে স্কটল্যান্ডকে ২-১ গোলে হারিয়েছে পর্তুগাল।

- Advertisement -google news follower

এদিন ম্যাচের সপ্তম মিনিটে কর্নার থেকে বল পেয়ে হেডে গোল করেন ম্যাকটোমিনে। প্রথমার্ধে কেবল এই একটি শটই লক্ষ‍্যে রাখতে পারে স্কটল্যান্ড।

তবে প্রথমার্ধে একের পর এক আক্রমণ করেও আর কোন গোলের দেখা পায়নি দুই দল।

- Advertisement -islamibank

বিরতির পর ম্যাচের ৫৪তম মিনিটে দলকে সমতায় ফেরান ব্রুনো ফার্নান্দেস। দ্বিতীয় হাফের শুরুতেই বদলি হিসেবে মাঠে নেমেছিলেন রোনালদো।

আর ৮৮তম মিনিটে নুনো মেন্ডেসের ক্রস ছুটে গিয়ে বল জালে পাঠিয়ে নিজের ৯০১তম গোলটি করেন রোনালদো। নুনো মেন্ডেসের ক্রসে ছুটে গিয়ে পা বাড়িয়ে ঠিকানা খুঁজে নেন তিনি।

স্কটল‍্যান্ডের বিপক্ষে এই প্রথম গোল করলেন রোনালদো। সব মিলিয়ে আন্তর্জাতিক ফুটবলে ৪৯তম প্রতিপক্ষ, যাদের বিপক্ষে তিনি গোল করেছেন।

পরিশেষে ২-১ ব্যবধানেই ম্যাচ জিতে মাঠে ছাড়ে পর্তুগাল। এই গ্রুপের আরেক ম্যাচে পোল্যান্ডকে ১-০ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়া।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM