কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় মাইক্রোবাসের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

- Advertisement -

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের পিএবি সড়কে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম মোহাম্মদ হেলাল (২৯)। সে আনোয়ারা উপজেলার জুইদন্ডি ইউনিয়নের ছৈয়দ নুরের ছেলে।আহতরা হলেন,সিএনজি চালক মো. রিয়াদ (৩০), যাত্রী সাজ্জাদ (৩০) ও আয়াছ (৩৫)

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯ টার দিকে পিএবি সড়কে সাদা রংয়ের একটি মাইক্রোবাস (নং- চট্টমেটো ১১-৬৭৫৩) রং সাইডে দিয়ে যাবার সময় বিডরীতমুখী একটি গ্রাম সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে সড়ক থেকে ছিঁটকে পড়ে।

- Advertisement -islamibank

এতে সিএনজিচালকসহ চারজন গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হেলাল নামে একজনের মৃত্যু হয়।

ঘটনা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন। বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে থানা পুলিশের একটি টিম। তারা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চমেক হাসপাতাল প্রেরণ করেন।

পরে খোঁজ নিয়ে জানতে পারি আহতদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM