বায়তুল মোকাররমে সাবেক খতিবের নেতৃত্বে হামলার অভিযোগ

অনলাইন ডেস্ক

রাজধানীর পল্টনে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সাবেক খতিব মাওলানা রুহুল আমিনের নেতৃত্বে সাধারণ মুসল্লি ও খাদেমদের ওপর হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী ও মুসল্লিদের সঙ্গে কথা বলে জানা গেছে, বায়তুল মোকাররম মসজিদের সাবেক ঈমাম রুহুল আমিনের নেতৃত্বে কিছু মাদ্রাসার শিক্ষার্থী ও কয়েকজন ব্যক্তি বায়তুল মোকাররম মসজিদের ভেতরে প্রবেশ করে। এরপর মিম্বরের কাছাকাছি স্থানে অবস্থান করা মুসল্লি ও খাদেমদের ওপর হামলা চালান। এতে বেশ কয়েকজন আহত হয়। এতে মসজিদ জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী এক মুসল্লি বলেন, মসজিদের মতো পবিত্র স্থানে এমন হামলা ঘটনা ন্যাক্কারজনক। সাবেক ঈমাম যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে বসে সমস্যা সমাধান করতে পারতেন। কিন্তু তিনি লোকজন নিয়ে এসে হামলা চালান যে অত্যন্ত ঘৃণীত কাজ

ঘটনার বিষয় জানতে চাইলে পুলিশ কর্মকর্তা মোল্লা মো. খালিদ হোসেন বলেন, ছোট একটা ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। আমরা কাজ করছি।

- Advertisement -islamibank

বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট ও পল্টন মোড়ে অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM