ডায়াবেটিক হাসপাতালে ৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ডায়াবেটিক জেনারেল হাসপাতালের আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

গত ৯ অক্টোবর চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের জেএম শাখা থেকে জেলা প্রশাসক ফরিদা খানম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

এতে জেলা প্রশাসক কার্যালয়ের একজন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করেছেন জেলা প্রশাসক।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মহামান্য হাইকোর্ট বিভাগের রিট পিটিশন নম্বর-১৬১০/২৩ চলমান থাকায় এবং পরিবর্তিত পরিস্থিতিতে হাসপাতালে আজীবন সদস্যবৃন্দ, ডাক্তার, কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলনের প্রেক্ষিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কা থাকায় চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৫ সদস্যের এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

- Advertisement -islamibank

এতে আহ্বায়ক হিসেবে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, সদস্য হিসেবে সিএমপি পুলিশ কমিশনারের প্রতিনিধি, চট্টগ্রাম সিভিল সার্জনের প্রতিনিধি, চট্টগ্রাম হালিশহর সেনানিবাস অধিনায়ক ৩৩ এডি ব্যাটারি আর্টিলারির প্রতিনিধি ও চট্টগ্রাম সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালককে সদস্য সচিব করা হয়।

আদেশে উল্লেখ থাকে যে, এই আহ্বায়ক কমিটি আগামী ৪৫ দিন পর্যন্ত চট্টগ্রামের ডায়াবেটিক জেনারেল হাসপাতালের আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকবেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM