দখলমুক্ত হলো কালীর ছড়া খালের প্রায় এক কিলোমিটার অংশ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকার ঐতিহ্যবাহী কালীর ছড়া খালের অবৈধ দখলদার এবং পাহাড়ের কোল ঘেঁষে গড়ে ওঠা লেক সিটি এবং সুপারিবাগানের অবৈধ স্থাপনা উচ্ছেদে যৌথ অভিযান পরিচালিত হয়েছে।

- Advertisement -

বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০ টা
থেকে পরিচালিত এ অভিযানে ডেইরি ফার্ম, গুদামঘর, আবাসিক প্লটের সীমানা দেয়াল, দোকানসহ ছোট বড় বিভিন্ন ধরণের ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে কালীর ছড়া খালের প্রায় এক কিলোমিটার অংশ অবৈধ দখলমুক্ত করা হয়।

- Advertisement -google news follower

বিভাগীয় পাহাড় ব্যবস্থাপনা কমিটির ২৯ তম সভার সিদ্ধান্তমতে বিভিন্ন সংস্থার সমন্বয়ে পরিচালিত এই অভিযানে সমন্বয় করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাট্টলী সার্কেল এর সহকারী কমিশনার (ভূমি), আরাফাত সিদ্দিকী।

এছাড়া অভিযানের সার্বিক কার্যক্রম তদারকি করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), সাদিউর রহিম জাদিদ।

- Advertisement -islamibank

এতে জেলা প্রশাসন, সিএমপি, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, সিডিএ, ওয়াসা, পিডিবি, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লি., BAPA, BELA সহ বিভিন্ন সংস্থা সহযোগিতা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, জনস্বার্থে জেলার পাহাড়, টিলা, নদী, খাল ইত্যাদির অবৈধ দখল উচ্ছেদে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত রাখবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM