চন্দনাইশে বাসের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহীর

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে সৌদিয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।

- Advertisement -

এতে বাইসাইকেল আরোহী মো. আলমগীর (৩৮) নিহত এবং বাসটির অন্তত ১৮ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -google news follower

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গাছবাড়িয়া ছাদেক মোহাম্মদ পাড়ার আবুল কাশেমের ছেলে। পেশায় তিনি রাজমিস্ত্রী।

- Advertisement -islamibank

আহত বাসযাত্রীদের তাৎক্ষণিকভাবে নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলমগীর বাইসাইকেল চালিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দ্যোশে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস (চট্ট মেট্রো ব-১১-১৮৯১) নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেলে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়।

রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় সাইকেল আরোহী আলমগীর। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM