খাগড়াছড়িতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের মানববন্ধন

বিশেষ মহল কর্তৃক ধর্মীয় মন্দির নির্মাণের আড়ালে সরকারি খাসজমি ও সেনাবাহিনীর পরিত্যক্ত ক্যাম্প দখলের নীলনকশা, দেশের গর্ব সেনাবাহিনীকে নিয়ে অপপ্রচার ও অবৈধভাবে বাঙালিদের ভূমি দখলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা।

- Advertisement -

রোববার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জেলা শহরের শাপলা চত্বর থেকে মিছিল বের হয়ে চেঙ্গী স্কয়ার ঘুরে শাপলা চত্বরে মানববন্ধন করে তারা।

- Advertisement -google news follower

মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মো. আব্দুল মজিদ।

তিনি ধর্মীয় অনুভূতিকে পুঁজি করে একটি বিশেষ মহল কর্তৃক সরকারি খাসজমি দখলের চক্রান্ত রুখে দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

- Advertisement -islamibank

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মো. লোকমান হোসেন, জেলা যুব পরিষদের সভাপতি মো. মহিউদ্দিন মাহি, ছাত্র পরিষদের জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. নজরুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন কায়েস, সদর উপজেলার আহবায়ক মো. নয়ন, সদর পৌর শাখার আহবায়ক মো. মেহেদি হাসান রাসেল, মাটিরাঙ্গা পৌর শাখার সভাপতি মো. রবিউল ইসলাম প্রমুখ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM