রানু আর নিলু চট্টগ্রামে

নগরের আলমাস সিনেমা হলে চলছে ‘দেবী’।

- Advertisement -

আলমাস ছাড়াও চট্টগ্রামের বেশ কয়েকটি সিনেমা হলে চলছে জয়া আহসান প্রযোজিত ছবি ‘দেবী’। দর্শকদের ভিড়ে জমজমাট হয়ে উঠেছে চট্টগ্রামের সিনেমা হলগুলো।

- Advertisement -google news follower

এই ছবি মুক্তি উপলক্ষে সুদূর ঢাকা থেকে এসেছেন রানু এবং নিলু। ‘দেবী’ ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান আর নিলুর ভূমিকায় অভিনয় করেছেন শবনম ফারিয়া।

শবনম ফারিয়া জয়নিউজকে বলেন, এই শহরটা আমার খুব চেনা। চট্টগ্রাম ক্যান্ট. পাবলিক অডিটোরিয়াম থেকে আমার অভিনয় শুরু। আমি অপেক্ষায় ছিলাম কখন এই শহরে আসবো। এখানে আসলে আমার সবকিছু মনে পড়ে। আমার প্রেম-ব্রেকাপ সব এখান থেকেই শুরু হয়।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, বড়পর্দায় এটা আমার প্রথম কাজ। আপনারা হলে এসে ছবিটি দেখুন।

জয়া আহসান জয়নিউজকে জানান, এই ছবির মাধ্যমে নতুন একটা নাম পেয়ে আমি খুব খুশি। এত নাম করা একটি প্রেক্ষাগৃহে এসে খুব ভালো লাগছে। চট্টগ্রাম গুরুত্বপূর্ণ একটি জায়গা। কারণ আর্ট-কালচারের বড় একটি ক্ষেত্র এই চট্টগ্রাম। ধর্মঘট থাকার পরও দর্শকদের জন্য এখানে আসা। চঞ্চল ব্যস্ত থাকায় আসতে পারেনি।

তিনি বলেন, আপনারা সকলে ছবিটা দেখুন। আমাদের উৎসাহ দিন, যাতে আমরা আরো ভালো কিছু করতে পারি।
আলমাস সিনেমা হলের ব্যবস্থাপক ফারুক জয়নিউজকে জানান, সবাই এখন হলমুখী হচ্ছে। আমরা চেষ্টা করছি সবাই যেন ঠিকভাবে সিনামাটি দেখতে পারে।

জয়নিউজ/ আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM