সড়ক সংস্কার কাজ দ্রুত শেষ করার নির্দেশ মেয়রের

নগরের সব সড়কের উন্নয়ন ও সংস্কার কাজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

বুধবার (৩১ অক্টোবর) সকালে করপোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকৌশল বিভাগের ৩১তম মাসিক সমন্বয় সভায় সিটি মেয়র এ নির্দেশনা দেন।

- Advertisement -google news follower

মেয়র বলেন, চলমান কোনো উন্নয়ন কাজে কারো গাফিলতির জন্য নির্বাচনকালীন সময়ে চট্টগ্রাম সিটি করপোরেশন প্রশ্নবিদ্ধ হলে দায়ী ব্যক্তিকে ছাড় দেওয়া হবে না। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তাই নিজের দায়বদ্ধতা থেকে নিজের দায়িত্ব পালনে আন্তরিক হোন।

মেয়র আরো বলেন, নগরের যে সব রাস্তা এখনো কাঁচা রয়েছে সে সকল রাস্তার তালিকাভুক্তির কাজে সংশ্লিষ্ট প্রকৌশলীদের সতর্ক থাকতে হবে। যাতে কারো ব্যক্তিগত রাস্তা অন্তর্ভুক্ত না হয়।

- Advertisement -islamibank

চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, আনোয়ার হোছাইন, কামরুল ইসলাম ও আবু ছালেহ।

জয়নিউজ/কাউছার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM