চবিতে প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের জেরে ৮ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছে একটি পক্ষ। শনিবার (৩ নভেম্বর) বিকেলে হাটহাজারী মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

- Advertisement -

সন্ধ্যায় বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেন হাটহাজারী থানার তদন্ত কর্মকর্তা শেখ শামীম।

- Advertisement -google news follower

বিবদমান গ্রুপগুলোর মধ্যে চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) গ্রুপের কর্মী আল আমিন ভুঁইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে অপর পক্ষ সিক্সটি নাইন এবং ভিএক্স গ্রুপের ৮ জন কর্মীকে অভিযুক্ত করা হয়।

অভিযুক্তরা হলেন বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আনোয়ার হোসেন শুভ, মার্কেটিং বিভাগের ২০১২-১৩ সেশনের শ্রাবণ মিজান, আইন বিভাগের ২০১৩-১৪ সেশনের মিজান সাইক, বন ও পরিবেশবিদ্যা ইন্সটিটিউটের ২০১৪-১৫ সেশনের সাঈদ করিম মুগ্ধ, লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ সেশনের শাহিব তানিম, নৃবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের আল আমিন শান্ত, আইন বিভাগের ২০১৫-১৬ সেশনের ফোরকানুল আলম এবং পদার্থবিদ্যা বিভাগের ২০১৫-১৬ সেশনের শফিকুল ইসলাম শাওন।

- Advertisement -islamibank

মামলার বিষয়ে সিএফসি গ্রুপের নেতা ও ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসভাপতি জামান নূর বলেন, আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন ব্যবস্থা নেবে এ বিষয়ে আমরা আশাবাদী।

অন্যদিকে একই কমিটির আরেক সহসভাপতি ও সিক্সটি নাইন গ্রুপের নেতা মনসুর আলম জয়নিউজকে বলেন, মারামারিতে ওদেরও কিছু আহত হয়েছে। আমাদেরও কর্মী আহত হয়েছে। এখন ওরা আইনের আশ্রয় নিয়েছে, আমরাও আইনের আশ্রয় নেব।

<h5/>জয়নিউজ/জুলফিকার<h5/>

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM