এখনই তফসিল নয়: ইসিকে রিজভী

চলমান রাজনৈতিক সংকট সমাধান না হওয়া পর্যন্ত নির্বাচন কমিশনকে তফসিল ঘোষণা থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

- Advertisement -

রোববার (৪ নভেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

রিজভী বলেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে যে সংলাপ তাতে এখনো পর্যন্ত সংকটের সমাধান না হওয়ার আগেই নির্বাচনের তফসিল ঘোষণার তোড়জোড় করছে নির্বাচন কমিশন-যা উদ্দেশ্যপ্রণোদিত। এমনকি নির্বাচন কমিশনের সদস্যদের মতামতকেও অগ্রাহ্য করা হচ্ছে।

তিনি বলেন, রাজনৈতিক সংকট সমাধান না হওয়া পর্যন্ত তফসিল ঘোষণা থেকে বিরত থাকুন।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে রিজভী বলেন, আপনি সংলাপের মাধ্যমে সংকট নিরসন করতে পারলে বিরোধী রাজনৈতিক দলগুলো আন্দোলনের পথে যাবে না।

বিএনপির এই নেতা অভিযোগ করেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে সারাদেশে বিএনপিসহ বিরোধীদলের নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলার পর গণগ্রেফতারের মাত্রা বাড়িয়ে দিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM