তিনি জাল দলিলের কারিগর

তিনি জাল দলিলের কারিগর। টাকা দিলে জমি, দোকান-পাটসহ যেকোন সম্পদের দলিল নিমিষেই তৈরি করে দেন। নগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করেছে। এসময় বিপুল পরিমাণ জাল দলিলও উদ্ধার করেছে তারা। সাথে পেয়েছে জাল দলিল তৈরির উপকরণ।

- Advertisement -

গোয়েন্দা বিভাগ থেকে জানানো হয়, তাকে গ্রেফতার করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১১টার দিকে।

- Advertisement -google news follower

গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালীর কোরবানীগঞ্জ এলাকা থেকে হারুন উর রশিদকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রাতিষ্ঠানিক ২৫৬টি সিলমোহর এবং ব্রিটিশ শাসন আমলের ব্রিটিশ সরকারের ২ আনা মূল্যমান থেকে শুরু করে বর্তমান সময়ের বাংলাদেশ সরকারের ৫ হাজার টাকা মূল্যমানের প্রায় ২ হাজার দলিল তৈরির স্ট্যাম্প উদ্ধার করা হয়।

তার বাড়ি কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায়। বাবার নাম আবুল খায়ের।

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত হারুন জানায়, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন দাগের ভূমি, ঘর-বাড়ি, দোকানের মালিকানার জাল দলিলের মাধ্যমে ভুয়া মালিকানা তৈরি করে তিনি বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে আসছিলেন তিনি। পাশাপাশি টাকার বিনিময়ে ভুয়া মালিকানার দলিল তৈরি করার কাজ করতেন তিনি।

তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হবে বলে জানায় পুলিশ।

 

জয়নিউজ/অভি/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM