কেএসআরএমের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্সের সমঝোতা চুক্তি

শীর্ষস্থানীয় রড প্রস্তুতকারী প্রতিষ্ঠান কেএসআরএম লিমিটেডের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্স জেবির সমঝোতা চুক্তি হয়েছে। উভয় প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি কক্সবাজার সিসিইসিসি এর নিজস্ব কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

- Advertisement -

চুক্তির আওতায় দোহাজারী-কক্সবাজার রেললাইন নির্মাণ প্রকল্পে ঠিকাদারী প্রতিষ্ঠান সিসিইসিসি-ম্যাক্স জেবি কেএসআরএম লিমিটেডের আন্তর্জাতিক মানসম্পন্ন রড ব্যবহার করবে। নির্মাণকারী প্রতিষ্ঠানের চাহিদার পরিপ্রেক্ষিতে কেএসআরএম লিমিটেড পর্যাপ্ত রড সরবরাহ করবে। প্রকল্পের আওতায় ১০২ কিলোমিটার দীর্ঘ রেললাইনের ১৮৪টি ছোট বড় সেতু নির্মাণে এসব রড ব্যবহার করা হবে।

- Advertisement -google news follower

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে কেএসআরএম লিমিটেড বিক্রয় ও বিপনন বিভাগের ডিজিএম শফিকুল আলম পলাশ এবং সিসিইসিসি-ম্যাক্স জেবির ম্যানেজার এক্সিও জোং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিসিইসিসি-ম্যাক্স জেবির বিজনেস ম্যানেজার ঝাওক্সিউ, ম্যাটেরিয়াল ম্যানেজার হিইউলিন ও কেএসআরএম লিমিটেডের সহকারী ব্যবস্থাপক (বিক্রয় ও বিপনন) হাবিব উল্লাহ রাজু।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/কাউছার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM