চবিতে শিবির সন্দেহে শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

ছাত্রশিবিরের সঙ্গে সম্পৃক্ত সন্দেহে মোস্তফা মাহমুদ নামে এক শিক্ষার্থীকে মারধর করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের একাংশের কর্মীরা। মারধরের শিকার মাহমুদ বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী।

- Advertisement -

জানা যায়, মঙ্গলবার দুপুরে ব্যবহারিক পরীক্ষা শেষে বিভাগ থেকে কলার ঝুপড়িতে আসলে ছাত্রলীগ নেতা নিয়াজ আবেদিনের নেতৃত্বে ফারুক শাকিল, জিয়াউদ্দিন রোহান, শফিকুল ইসলাম শাওন, মুমিনুল মিশুসহ ছাত্রলীগের কর্মীরা তাকে চ্যালেঞ্জ করে।

- Advertisement -google news follower

এসময় তার ফেসবুক ঘেঁটে বঙ্গবন্ধু ও সরকারকে কটাক্ষ করে ব্যাঙ্গাত্মক পোস্ট পাওয়া যায়। এরপর ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর করে। পরবর্তীতে তার সহপাঠীরা এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে সম্পর্কে জানতে চাইলে নিয়াজ আবেদীন বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে অরাজকতা সৃষ্টির লক্ষ্যে ক্যাম্পাসে শিবিরের আনাগোনা হচ্ছে মর্মে আমরা জানতে পারি। মাহমুদ শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করেছে। তবে অনেক চেষ্টা করেও তার নেতার নাম জানা যায়নি।

জয়নিউজ/নবাব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM