পাহাড়তলীতে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী আটক

পাহাড়তলীতে মোঃ জাহাঙ্গীর আলম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

- Advertisement -

শনিবার (১৫ ডিসেম্বর) রাত ৯টায় নগরের পাহাড়তলী থানার কাট্টলী নুরুল হক চৌধুরী স্কুল মাঠ সংলগ্ন নিউ মুনসুরাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। জাহাঙ্গীর কুমিল্লা সদরের আব্দুল মালেক প্রকাশ কানা মালেকের ছেলে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম জয়নিউজকে বলেন, আটক জাহাঙ্গীর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পাশাপাশি অবৈধ অস্ত্রধারীও।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জাহাঙ্গীর জানায় অপরাপর মাদক পাচারকারীদের সহযোগিতায় কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট কিনে চট্টগ্রাম হয়ে কুমিল্লা জেলায় পাচার করে সে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

- Advertisement -islamibank

এ ব্যাপারে পাহাড়তলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM