নালায় মিলেছে বৃদ্ধার বস্তাবন্দি লাশ

স্বজনদের ধারণা, হত্যার পর স্বর্ণ নিয়ে পালিয়েছে নাতি!

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে স্বর্ণালংকার লুট করতে বাঁধা দেওয়ায় বৃদ্ধা নানিকে হত্যার অভিযোগ উঠেছে নাতির বিরুদ্ধে।

- Advertisement -

সোমবার রাত সাড়ে বারোটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের রুহুল্ল্যারডেবা এলাকার স্থানীয় একটি নালা থেকে বস্তাবন্দি অবস্থায় নানির লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার (ওসি) মুহাম্মদ ওসমান গনি। নিহত জাহেদা খাতুন (৭০) একই এলাকার ছৈয়দ আহমদের স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে ওসমান গনি বলেন, সোমবার বিকেলে বৃদ্ধা জাহেদা খাতুন বাড়ীতে পালিত ছাগলের খোঁজ নিতে বের হন।

- Advertisement -islamibank

সন্ধ্যার পরও তিনি বাড়ীতে ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ খবর নিতে শুরু করেন। এক পর্যায়ে মধ্যরাতে বাড়ীর পার্শ্ববর্তী একটি নালায় সন্দেহজনক মুখ বাঁধা একটি বস্তা দেখতে পান।

পরে স্বজনরা বস্তাটি খুলে জাহেদা খাতুনকে মৃত অবস্থায় পায়। নিহতের মুখমন্ডলে কিল-ঘুষি বা অন্য কোন কিছুর দ্বারা আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের স্বজনরা জানিয়েছে, নিহত বৃদ্ধা অর্থনৈতিকভাবে অবস্থান সম্পন্ন পরিবারের নারী। তিনি গলায় ও কানে দেড় ভরি ওজনের স্বর্ণালংকার পরিহিত অবস্থায় ছিলেন।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, স্বর্ণালংকার লুটের জন্য বৃদ্ধা ওই নারীকে হত্যার পর খুনিরা লাশ বস্তাবন্দি করে বাড়ীর পাশের নালায় ফেলে দিয়ে পালিয়ে গেছে।

নিহতের ছেলে সাব্বির আহমদ বলেন, আপন এক চাচাতো বোন মোবিনা আক্তার তার বাড়ীর প্রতিবেশী। ওই চাচাতো বোনের ছেলে ছৈয়দ হোসেন ওরফে মামুন একজন বেকার ও উচ্ছৃঙ্খল প্রকৃতির।

আমার মা জাহেদা খাতুন গলায় ও কানে সবসময় দেড় ভরি ওজনের স্বর্ণালংকার পড়ে থাকতেন। গত কয়েকদিন ধরে আমার মা বাড়ী থেকে একা বের হলে মামুনসহ ২/৩ জন যুবক অনুসরণ করতো। এ নিয়ে সন্দেহ হওয়ায় বিষয়টি মা আমাকে অবহিত করেছিলেন।

তিনি অভিযোগ করে বলেন, “ আমার মাকে মৃত অবস্থায় উদ্ধারের পর গলায় ও কানে পরিহিত স্বর্ণালংকার পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে, মামুন’সহ ঘটনায় জড়িতরা মা খুন করে স্বর্ণালংকার লুটের পর লাশ বস্তাবন্দি করে নালার পাশে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে গেছে।

ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, সোমবার রাতে পুলিশ লাশটি উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে। পরে মঙ্গলবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়।

এরপর দুপুরে সেখানে ময়নাতদন্ত শেষে লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM