টেকনাফে ইয়াবাসহ ২ রোহিঙ্গার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফ সমুদ্রসৈকত থেকে অজ্ঞাত দুই রোহিঙ্গার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ জানুয়ারি) সকালে সদর ইউনিয়নের মেরিনড্রাইভ সংলগ্ন মিঠাপানির ছড়ার সমুদ্রসৈকত এলাকা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। এসময় লাশের পাশ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জয়নিউজকে জানান, শনিবার সকালে মেরিনড্রাইভ সংলগ্ন রাজারছড়া এলাকার সৈকতে দুজনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ লাশ দু’টি উদ্ধার করে।

- Advertisement -google news follower

তিনি আরও জানান, ‘নিহতরা দু’জনই রোহিঙ্গা, সেটি নিশ্চিত হওয়া গেছে। ইয়াবা পাচারের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। কারণ গুলিবিদ্ধ লাশের পাশ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।’

জয়নিউজ/শামিম/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM