বন্ধুমহলে আলোচনার পাত্র সিংহ, ধনুর নাসিকায় পীড়া

মেষ
প্রিয়জনের কাছ থেকে যথেষ্ট স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণার জন্য কাজে মন বসবে না। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ। উচ্চপদস্থ কারো সঙ্গে তর্ক হওয়ায় মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসায় বাড়তি কোনো লাভ আসতে পারে, সাবধান থাকুন। বন্ধুর জন্য কোনো কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনো আশা পূরণের জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।

- Advertisement -

বৃষ
বাজে ব্যবহারের জন্য বদনাম হতে পারে। নীতির দিক দিয়ে কোনো কিছু ভুল হতে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রিয়জনের স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কোনো আঘাতের জন্য ভ্রমণে বাধা। কর্মস্থানে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মাতার শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনো সমস্যা বাড়তে পারে।

- Advertisement -google news follower

মিথুন
নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারের কারুর সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ নিয়ে চিন্তা। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। সহকর্মীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত কাজের জন্য শরীরে কোথাও যন্ত্রণা বাড়তে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

কর্কট
প্রেমে কোনো খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসায় উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ। জটিল ব্যধি থেকে মুক্তি পেতে পারেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্মীয় ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে আইনি সাহায্য। শিল্পীদের খুব ভালো সময়।

- Advertisement -islamibank

সিংহ
ব্যবসায় মন্দা পড়তে পারে। বিবাহের ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে শুভ। বন্ধুমহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে নতুন সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাংকের ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

কন্যা
অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি। বাড়তি আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। আজ কোনো না কোনো দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনো কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

তুলা
আপনার কু-মন্তব্যে সংসারে অশান্তির যোগ। কর্মস্থানে গভীর কোনো দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। সন্তানদের সঙ্গে আজ ধৈর্য ধরে কথা বলুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনো কারণে মনে ভীতি আসতে পারে। পুরানো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভালো।

বৃশ্চিক
আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তি। আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে চিন্তা বৃদ্ধি। খুব নিকট কারো শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধু থেকে সাবধান।

ধনু
আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি পেতে পারে। বন্ধুর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। প্রশাসনিক দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত আসতে পারে। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা হতে পারে। নাসিকায় পীড়া হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মকর
কোনো বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা-মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ সকালের দিকে কোনো আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় লাভের দিক ঠিক রাখতে হবে।

কুম্ভ
কর্মস্থানে ব্যস্ত হতে হবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন। অংশীদারি ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি ও চাপ আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। শরীরে কোনো রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা। পিতামাতার জন্য চিকিৎসা খরচ বাড়তে পারে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন।

মীন
কর্মচারী নিয়ে কোনোরূপ সমস্যা বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা। প্রিয়জনের সঙ্গে কোনো বিষয়ে তর্ক। ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। বিপদে কোনো বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনো ব্যবস্থা। ভাল কোনো উপহার আসতে পারে। চাকরির স্থানে কোনো কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনো ব্যবসা থেকে ভাল আয় হতে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM