রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন বৃশ্চিক, বন্ধুর বাড়িতে আপ্যায়িত হবেন মিথুন

আজ জন্মেছেন লর্ড বায়রন, জাতিসংঘের প্রাক্তন মহাসচিব উ থান্ট, ড. নওয়াজিশ আহমদ, আব্দুল মতিন প্রমুখ।

- Advertisement -

আজকের দিনের শুভ রং: আজ গোলাপী ও নীলের কম্বিনেশন আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

- Advertisement -google news follower

সকল শুভ কাজের জন্য উত্তম সময়: সকাল ৯.০১- ১১.১৩টা, দুপুর ১.২৬-২.৫৫টা, বিকাল ৩.৪০-৫.০৭টা ও রাত ৯.১৯-১১.৫৪ টার মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি, সকাল ৯.৪৬ থেকে দ্বিতীয়া।

- Advertisement -islamibank

মেষ

দিনটি গৃহস্থালী কাজে কেটে যাবে। পরিবার-পরিজন নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রত্যাশিত কোনো কাজে অগ্রগতি হবে। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমনে আনন্দ বৃদ্ধির যোগ। যানবাহনের সার্ভিসিংয়ে ব্যয় বৃদ্ধি পাবে। মায়ের সাথে সাংসারিক বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে।

বৃষ

যোগাযোগে কিছু সাফল্য আশা করা যায়। ছোট ভাই-বোনের পড়াশোনার জন্য কিছু অর্থ সাহায্য করতে পারেন। প্রতিবেশীর সাথে অকারণে বিতর্কের আশঙ্কা প্রবল। সাংবাদিকদের কাজ-কর্মে ঝুঁকি বৃদ্ধির আশঙ্কা। শীতবস্ত্র ক্রয়-বিক্রয়ের যোগ প্রবল। বিকাশ ও রকেট এজেন্টদের আকস্মিক ধনলাভের যোগ।

মিথুন

আর্থিক অবস্থা বলবান হবে। কিছু বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ রয়েছে। কোনো বন্ধুর বাড়িতে আপ্যায়িত হবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকা বা শ্বশুর-শাশুড়ির আগমনের সম্ভাবনা প্রবল।

কর্কট

দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কারো আচরণে কষ্ট পেতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দেবে। দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝির সম্মুখিন হতে পারেন। ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ আয়ের সম্ভাবনা নেই। অংশীদারি কাজে লোকসানের সম্ভাবনা।

সিংহ

বৈদেশিক ভ্রমণযোগ প্রবল। ব্যবসায় বা বিনোদনে বিদেশ সফর করতে পারেন। ট্র্যাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সুযোগ। সাংসারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায় আয়ের সুযোগ।

কন্যা

দিনটি অলসভাবে কেটে যাবে। আজ বন্ধুদের সাথে আড্ডা জমে উঠতে পারে। বাড়িতে বড় ভাই-ভাবি ও ভাতিজাদের আগমনের যোগ প্রবল। বিদেশ থেকে ধনলাভের সুযোগ পেতে পারেন। আমদানি ও রপ্তানিকারকরা কোনো প্রকার জটিলতার সম্মুখিন হবেন।

তুলা

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আজ রাজনৈতিক ও সাংগঠনিক যোগাযোগ শুভ। আপনার সুনাম-সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রশাসনিক ব্যক্তিদের কাজে কিছু বাড়তি দায়িত্ব লাভের সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক

বিদেশ যাত্রার যোগ। জীবিকার জন্য বিদেশে যেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হবে। ভাগ্যোন্নতিতে কোনো বিধর্মীর সাহায্য পেয়ে যাবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া আসবে।

ধনু

কাজেকর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। কোনো বন্ধু বা আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে চলার সময় সতর্ক হতে হবে। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ না করাই ভালো। হয়রানি বা বদনামের আশঙ্কা।

মকর

দাম্পত্যে ঝামেলা দেখা দেবে। জীবনসাথীর সঙ্গে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় লাভের আশা করা যায়। শীতকালীন বস্ত্র ও কম্বল ব্যবসায়ীদের ভালো আয় হবে। চোখের কোনো পীড়ায় ভুগতে পারেন।

কুম্ভ

শরীর-স্বাস্থ্য ও মন ভালো যাবে না। কারও উপর প্রচণ্ড বিরক্ত হতে পারেন। অনৈতিক প্রেমের সম্পর্কে জড়িয়ে কেলেঙ্কারির আশঙ্কা। মূল্যবান দ্রব্যাদি বা টাকা-পয়সা সাবধানে রাখুন। শত্রুতার কারণে সম্পদের হানি হতে পারে।

মীন

দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী-কলাকুশলীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকার আচরণে দুঃখ পেতে পারেন। মিথ্যা সন্দেহের কবলে পড়ার আশঙ্কা প্রবল। সৃজনশীল কাজের ক্ষেত্রে কিছু সুযোগ পেতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM