ধনুর ভালোবাসার আহ্বানে সাড়া, কুম্ভের তথ্য বিভ্রাট

মেষ রাশি: দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে কিছু বাড়তি ব্যয়ের যোগ রয়েছে। দূরে ভ্রমণের পর আজ নিজ আবাসে ফিরতে পারেন। দুপুর থেকে সময় কিছুট ভালো হয়ে উঠবে। চাকরিজীবীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। জীবনসঙ্গীকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

- Advertisement -

বৃষ রাশি: দিনটি ভালো যাবে। ঠিকাদারি ও খুচরা-পাইকারি ব্যবসায় ভালো লাভের আশা আছে। দিনের শেষ দিকে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করবেন। বিদেশ সংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। বিকেলের দিকে প্রবাসীদের ক্রমোন্নতি হতে পারে।

- Advertisement -google news follower

মিথুন রাশি: দিনটি ভালো যাবে। কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। দুপুর থেকে ব্যবসায়ীরা কিছু আয়ের আশা করতে পারেন। বকেয়া টাকা আদায়ের জন্য চাপ দিন। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল।

কর্কট রাশি: দিনটি শিক্ষা ক্ষেত্রে সাফল্যের। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিকেলের দিকে ভাগ্যবানদের চাকরি লাভের সংবাদ আসতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো ব্যবসায়িক আলাপ-আলোচনায় সফল হতে পারেন।

- Advertisement -islamibank

সিংহ রাশি: দিনটি ভালো যাবে না। সাতসকালে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায় হঠাৎ লোকসানের সম্মুখীন হতে পারেন। বিকেলের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। জীবিকার জন্য বিদেশ যাত্রায় বাধা-বিপত্তি কমে আসবে।

কন্যা রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে ও আয়ে সফলতা পেতে পারেন। অংশীদারি কাজে কোনো ভালো সংবাদ লাভের যোগ। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। বিকেলের দিকে সময় কিছুটা প্রতিকূল থাকবে। হঠাৎ কিছু টাকা ধার করতে পারেন। পুলিশী হয়রানির সম্মুখীন হতে হবে।

তুলা রাশি: দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক ক্ষেত্রে গোপন শত্রুতার শিকার হতে হবে। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে বনিবনা নাও হতে পারে। কাজের লোকের উপর কোনো কারণে বিরক্ত হতে পারেন। বিকেলের দিকে ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। ভালো আয়ের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে পরীক্ষার্থীরা সফল হবেন। সন্তানের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীদের ভালো আয়ের যোগ। বিকেলের দিকে কোনো সহকর্মীর সঙ্গে বিরোধ হতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের কারণে চিকিৎসা জটিলতায় পড়তে পারেন।

ধনু রাশি: প্রত্যাশিত কাজে সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পেতে পারেন। ভূমি ও আবাসন সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। আত্মীয়ের সাহায্য লাভের যোগ। বিকেলের দিকে প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসার আহ্বানে সাড়া দিতে বাধ্য হবেন।

মকর রাশি: দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের সকালের দিকে ভালো আয় হতে পারে। ছোট ভাই-বোনের পরীক্ষা নিয়ে চিন্তিত হওয়ার আশঙ্কা। বিকেলের দিকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। মায়ের সঙ্গে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। নতুন বাসা ভাড়া নেওয়ার যোগ।

কুম্ভ রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সকালের দিকে বাবা-মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বিকেলের দিকে কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগে লাভবান হবেন। বিদ্যার্থীরা কোনো নতুন তথ্য বিভ্রাটে পড়তে পারেন। ছোট ভাই-বোনের দুর্ঘটনার যোগ।

মীন রাশি: দিনটি শুভাশুভ মিশ্র। আজ প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। কর্মস্থলে সকালের দিকে সফল হবেন। বিকেলের দিকে আয়ের যোগ বাড়বে। বকেয়া টাকা আদায় হবে। জীবনসঙ্গীর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM