বিএনপির ব্যর্থতায় খালেদা কারাগারে: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন বিএনপির ব্যর্থতার কারণেই দলটির প্রধান খালেদা জিয়া এখনো কারাগারে অন্তরীন আছেন।

- Advertisement -

তিনি বলেন, আপনারা আপনাদের নেতাকে জেলে রেখে নির্বাচন করলেন, অথচ ভোটের মাঠে থাকলেন না। নেতা জেলে, আপনারা কী আন্দোলন করেন, যে তিনি মুক্তি পান না? এটা আপনাদের ব্যর্থতা।

- Advertisement -google news follower

শনিবার (২ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে প্রয়াত এ এম রফিকের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

প্রয়াত রফিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের ট্রেজারার ও বঙ্গমাতা পরিষদের প্রেসিডিয়াম সদস্য ছিলেন। বঙ্গমাতা পরিষদের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

বঙ্গমাতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক সচিব নজরুল ইসলাম খান, গোলাম হোসেন টিটু, প্রফেসর ডা. রাশেদ মোহাম্মদ খান ও মো. ফারুক খান।

নাসিম তার বক্তব্যে বলেন, বিএনপি ভোট বর্জন করে জনগণ থেকে দূরে থাকে। কারণ, বিএনপির জনগণের প্রতি আস্থা নেই। জনগণ থেকে দূরে সরে যাওয়ায়, তারা আর জনগণের মধ্যে নেই।

তিনি আরো বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন থাকলে আপনাদের কোনো আন্দোলনই সফল হবে না, কোনো কাজে আসবে না। আপনারা জনগণের প্রতি আস্থা বাড়ান।

১৪ দলের মুখপাত্র বলেন, দেশব্যাপী উপজেলা নির্বাচন শুরু হয়েছে। এতে ভোটের উৎসব চলছে। আপনারা নির্বাচনে অংশ নিন। নির্বাচন থেকে দূরে থাকলে জনগণ আপনাদের ভুলে যেতে থাকবে।

জয়নিউজ/অভিজিত/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM