দেশে ’৯০ এর চেতনায় গণঅভ্যুত্থান হবে: আমান

কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি ও সহায়ক সরকার প্রতিষ্ঠায় একটি সুষ্ঠু নির্বাচনের জন্য ’৯০ এর চেতনায় বাংলাদেশে আবারও একটি গণ-অভ্যুত্থানের সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান।

- Advertisement -

তিনি বলেন, সরকার বিরোধীদলের উপর নিপীড়ন চালিয়ে দেশ পরিচালনা করছে। আক্রোশের বশবর্তী হয়ে তিনি (শেখ হাসিনা) বেগম খালেদা জিয়াকে জেলে রেখেছেন। তাকে শেখ মুজিবের হত্যাকারীও বলেছেন।

- Advertisement -google news follower

তিনি প্রধানমন্ত্রীকে এসব মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানান।

শনিবার (১৮ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে লেবার পার্টি ছাত্র মিশন আয়োজিত এক সংহতি সমাবেশে তিনি এসব কথা বলেন।

- Advertisement -islamibank

কোটা সংস্কার ও নিরাপদ সড়ক আন্দোলনে গ্রেফতারকৃত শিক্ষার্থীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

আয়োজক সংগঠনের সভাপতি সালমান খান বাদশার সভাপতিত্বে ও দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হোসেন, জিয়া নাগরিক ফোরামের সভাপতি লায়ন মিয়া, মোহাম্মদ আনোয়ার, জিয়া শিশু-কিশোর সংগঠনের সভাপতি মোশাররফ হোসেন চৌধুরী প্রমুখ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM