গোবর ছোঁড়া নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরে নৌকার প্রচারণা সভায় গোবর ছোঁড়া নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে।

- Advertisement -

জেলা আওয়ামী লীগের ব্যানারে বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১০টায় দলীয় কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আবুল কাশেমের পক্ষে সংবাদ সম্মেলন করা হয়।

- Advertisement -google news follower

এরপরই দুপুর ১২টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে উপজেলার বিদ্রোহী প্রার্থী পাল্টা সংবাদ সম্মেলন করেন।

জেলা আওয়ামী লীগের ব্যানারে করা সংবাদ সম্মেলনে জেলা সভাপতি গোলাম ফারুক পিংকু অভিযোগ করেন, বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় শহরের শমসেরাবাদ এলাকায় নৌকার প্রচারণা সভা চলাকালে নেতা-কর্মীদের লক্ষ্য করে গোবর নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় কয়েকজন নেতার গায়ে গোবর লাগে। এ ঘটনার তিনি জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

- Advertisement -islamibank

এদিকে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনের পর দুপুর ১২টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেন উপজেলার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এ কে এম সালাহ উদ্দিন টিপু। তিনি পাল্টা অভিযোগ করেন, নৌকার প্রার্থী জনপ্রিয়তা শূন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা চালাচ্ছেন। ভোটের মাঠে জনগণের কাছে না যেয়ে কিছু সেলফিবাজ নেতা তাদের বাসায় বসে উল্টোপাল্টা বকছেন।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনসহ সকলের সহযোগিতা চান তিনি।

জয়নিউজ/মনির/পলাশ/আরসি

 

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM