চাকসু নির্বাচন: ৫ সদস্যের রিভিউ কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (চাকসু) নির্বাচনের নীতিমালা প্রণয়নের জন্য পাঁচ সদস্যের রিভিউ কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন

- Advertisement -

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

- Advertisement -google news follower

তিনি জানান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শফিউল আলমকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সচিব ডেপুটি রেজিস্ট্রার মো. ইউসুফ। অন্যান্য সদস্যরা হলেন আইন অনুষদের ডিন অধ্যাপক এবিএম আবু নোমান, সহকারী প্রক্টর লিটন মিত্র ও লোকপ্রশাসন বিভাগের সভাপতি ড. আমীর মুহাম্মদ নসরুল্লাহ।

উপাচার্য বলেন, চাকসু নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে এই কমিটি সদ্য অনুষ্ঠিত ডাকসুসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের নীতিমালার সঙ্গে সামঞ্জস্য রেখে নতুন নীতিমালা তৈরি করবে।

- Advertisement -islamibank

কখন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, দ্রুততম সময়ের মধ্যে আমরা নির্বাচন অনুষ্ঠানের চেষ্টা করবো।

এর আগে বুধবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রভোস্টদের সঙ্গে এক মিটিংয়ে চাকসু নির্বাচন অনুষ্ঠানের নীতিগত সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন৷

জয়নিউজ/নবাব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM