লক্ষ্মীপুরে স্কুলে চুরি

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী উচ্চ বিদ্যালয়ের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে।

- Advertisement -

মঙ্গলবার (২ এপ্রিল) গভীর রাতে বিদ্যালয়ের তালা ভেঙে ৫টি আলমারি থেকে দলিল, ল্যাপটপ ও নগদ প্রায় ১ লাখ টাকা চুরি করে দূর্বৃত্তরা।

- Advertisement -google news follower

দিঘলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলাই চন্দ্র নাথ জয়নিউজকে বলেন, স্কুলের প্রহরী ভোর সাড়ে ৫টার দিকে স্কুলে চুরি হয়েছে বিষয়টি তাকে নিশ্চিত করেন। পরে আমি স্কুলের শিক্ষকদেরকে বিষয়টি জানাই। এরপর স্কুলে এসে দেখতে পাই স্কুলের অফিস কক্ষ ও শিক্ষক কমন রুমের সকল মালামাল তছনছ হয়ে পড়ে আছে।

তিনি আরো বলেন, বিদ্যালয়ের আলমারিগুলোতে থাকা ড্রয়ারের তালা ভেঙে বিদ্যালয়ের দলিল, নগদ প্রায় ১ লাখ টাকা, একটি ল্যাপটপ ও গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে গেছে। এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়েরিসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান ও স্কুল ম্যানিজিং কমিটিকে অবহিত করা হয়েছে।

- Advertisement -islamibank

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম জয়নিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বিদ্যালয়ের প্রহরী মহরম আলী বাবুলকে আটক করা হয়েছে।

জয়নিউজ/মনির/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM