খুনের পর নায়িকাকে টুকরো টুকরো করলেন পরিচালক

ভারতীয় এক অভিনেত্রীকে খুনের দায়ে একজন চলচ্চিত্র পরিচালকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ঘটনা এখানেই শেষ নয়, নিখোঁজ হওয়া ওই অভিনেত্রীকে খুন করে টুকরো টুকরো করেছিলেন পরিচালক স্বামী বালকৃষ্ণণ। তিনি ছিলেন আবার ওই অভিনেত্রীর স্বামী।

- Advertisement -

ঘটনাটি ঘটেছিল চলতি বছরের ১৯ জানুয়ারি। চেন্নাই শহরের দক্ষিণাঞ্চলের একাধিক ময়লার স্তূপ থেকে পলিথিনে মোড়ানো এক নারীর দেহাংশ উদ্ধার করে পুলিশ। তবে মাথার সন্ধান না পাওয়ায় প্রাথমিকভাবে মরদেহের পরিচয় জানা যায়নি। পরে তদন্ত শুরু করে পুলিশ।

- Advertisement -google news follower

তদন্তকারীরা জানান, দেহাংশ তল্লাশির সময় মরদেহের হাতে দুটি ট্যাটু দেখতে পান তার। একটি হর-পার্বতীর, অন্যটি ড্রাগনের। কাটা হাত থেকে একটি বালাও উদ্ধার করা হয়। পরে সেই সূত্র ধরেই এক ট্যাটু শিল্পীর সন্ধান পায় পুলিশ। জানা যায়, ওই ট্যাটুটি আঁকা হয়েছিল অভিনেত্রী সন্ধ্যার পায়ে। যিনি আবার ১৮ জানুয়ারি থেকে নিখোঁজ হন।

সেই সূত্র ধরে অভিনেত্রী সন্ধ্যার স্বামী বালকৃষ্ণণকে গ্রেপ্তার করে পুলিশ। প্রথমে অস্বীকার করলেও পুলিশের জেরার মুখে স্ত্রীকে খুনের ঘটনা স্বীকার করেন তিনি। একইসঙ্গে মরদেহের মাথাসহ দেহের বাকি অংশ কোথায় রাখা হয়েছে তাও জানিয়েছেন। তবে কী কারণে স্ত্রীকে খুন করেছেন তা জানা যায়নি।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM