বাঁশখালীতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১

বাঁশখালীর সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামে রোববার (১৪ এপ্রিল) রাত ৩টায় দুর্বৃত্তের গুলিতে আবুল কালাম (৩৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

- Advertisement -

নিহত আবুল কালাম গত বছরের ২ নভেম্বর সংঘটিত এক সন্ত্রাসী ঘটনায় গুলিবিদ্ধ হন। এ ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে বাদি হয়ে মামলা দায়ের করেছিলেন তিনি।
মামলার আসামিরা এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে নিহতের স্বজনদের অভিযোগ। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

- Advertisement -google news follower

নিহতের বড়ভাই আবুল হাশেম বলেন, বাড়ির অদূরে আমার একটি ওষুধের দোকান আছে। রাত ৩টা নাগাদ কালাম আমার দোকান থেকে স্যালাইন আনতে যায়। দোকান খোলার সঙ্গে সঙ্গে ১৫-২০ জন সন্ত্রাসী আমার ভাইকে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, গত বছরের ২ নভেম্বর সংঘটিত সন্ত্রাসী ঘটনায় আমার ভাই মামলা করায় মামলার আসামিরা আমার ভাইকে খুন করেছে। তারা মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল। মামলা তুলে না নিলে হত্যার হুমকিও দেয়।

- Advertisement -islamibank

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পূর্ব শত্রুতার রেশ ধরে আবুল কালাম খুন হয়েছেন। খুনিদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

জয়নিউজ/উজ্জ্বল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM