ব্যান্ড এলআরবির নাম পরিবর্তন

গেল বছর সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। যিনি ছিলেন এলআরবি ব্যান্ডের মূল ভোকাল। আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইন আপ ঘোষণা করা হয়েছে। এতে কণ্ঠশিল্পী বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়।

- Advertisement -

নবগঠিত এলআরবির সদস্যরা এলআরবি নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম ‘বালাম এন্ড লেগেসি’ রেখে কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

- Advertisement -google news follower

তারা বলেন, মনে পড়ছে বসের সেই বিখ্যাত উক্তি ‘দ্য শো মাস্ট গো অন’। আমরাও জোর দিয়ে বলছি, ‘দ্য লেগেসি মাস্ট গো অন’।

অনুষ্ঠানে বালামসহ ব্যান্ডের অন্য সদস্যরা বলেন, এলআরবি ব্যান্ডের প্রাণপুরুষ আইয়ুব বাচ্চুর প্রতি পূর্ণ শ্রদ্ধা এবং সম্মান রেখে আমাদের সকলের প্রাণপ্রিয় এ ব্যান্ডকে বাঁচিয়ে রাখার জন্যই এই প্রয়াস।

- Advertisement -islamibank

তারা জানান, আইয়ুব বাচ্চুর রিপ্লেসমেন্ট কখনোই সম্ভব নয়। এলআরবির গানগুলো  বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে পৌঁছে দিতে আমরা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে ফ্রন্ট ম্যান হিসাবে নিয়ে এসেছি।

তারা আরো জানান, প্রয়াত আইয়ুব বাচ্চুর পরিবারের সদস্যরা এলআরবি নামটি ব্যবহার না করার জন্য আমাদের কাছে বিশেষ অনুরোধ জানিয়েছেন।

এখন থেকে এলআরবি সদস্যদের ‘বালাম এন্ড লেগেসি’ ব্যান্ড নামে নতুন করে মঞ্চ মাতাতে দেখা যাবে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM