বোয়ালখালীতে ৪ ব্যবসায়ীকে জরিমানা, ২ প্রতারকের জেল

বোয়ালখালীতে চার ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা ও দুই প্রতারককে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বুধবার (২৪ এপ্রিল) উপজেলার পূর্ব গোমদণ্ডী ও শাকপুরা এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক।

- Advertisement -google news follower

তিনি জানান, পূর্ব গোমদণ্ডী মুরাদ মুন্সির হাট এলাকায় গাজী ম্যানসন নামে একটি ভবনের দ্বিতীয়তলায় চিকিৎসক সেজে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন মীর গোলজার বেগম। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে তিনি পালিয়ে গেলেও তার স্বামী নুরুল ইসলামকে (৪০) আটক করা হয়। তিনি অপরাধ স্বীকার করায় তাকে মেডিকেল প্র্যাকটিস ও বেসরকারি ল্যাবরেটরি নিয়ন্ত্রণ আইনের বিধান মতে দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।

এদিকে মধ্যম শাকপুরা চৌমুহনী বাজারে অভিযান চালিয়ে দি রিয়েল ডায়াগনস্টিক সেন্টারে ব্যাপক অনিয়ম পাওয়ায় প্রতিষ্ঠানটির পরিচালক ভুয়া চিকিৎসক মিলন কান্তি নাথকে (৫০) দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।

- Advertisement -islamibank

এছাড়া ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দি নিউ শেভরন ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, মুদির দোকানদার দিদারকে ৫ হাজার, জাকির হোসেনকে ৫ হাজার ও মো. সিরাজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/শাহীনুর/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM