সুপরিকল্পিতভাবে জিয়াকে ভিলেন হিসেবে দেখানো হচ্ছে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অভিযোগ করেছেন, সুপরিকল্পিতভাবে জিয়াউর রহমানকে ইংলিশ মিডিয়াম স্কুলে ভিলেন বা খলনায়ক হিসেবে দেখানো হচ্ছে।

- Advertisement -

রোববার (২ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক স্মৃতিস্মারক ও দেয়ালিকা প্রদর্শনী উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার আয়োজিত এই প্রদর্শনীর স্লোগান ছিল ‘আঁধারের সাথে দ্বন্দ্ব।’

- Advertisement -google news follower

বিএনপি মহাসচিব বলেন, আজকের প্রজন্ম জিয়াউর রহমান সম্পর্কে কিছুই জানে না। যারা ইংলিশ মিডিয়ামে পড়াশুনা করে তাদের কাছ থেকে আমি শুনেছি, সেখানে জিয়াউর রহমানকে ভিলেন হিসেবে দেখানো হয়। এটা সুপরিকল্পিত।

তিনি বলেন, জনগণকে সম্পৃক্ত করে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। আর সেই আন্দোলনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ফখরুল।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, দল, বিএনপি ও জাতিকে টিকিয়ে রাখার মূলমন্ত্র হচ্ছে বাংলাদেশি জাতীয়তাবাদ।

তিনি জিয়াউর রহমানের জীবনের ওপর আলোচনা শুধু ঢাকাকেন্দ্রিক না রেখে সারাদেশে ছড়িয়ে দেওয়ার ওপর জোর দেন।

আয়োজক সংগঠনের পরিচালক বাবুল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM