এ মাসেই শাকিব খানের ‘নাকাব’

এ মাসেই পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ঢাকাই কিং শাকিব খানের ছবি ‘নাকাব’। সাফটা চুক্তির আওতায় ভারতীয় ছবি হিসেবে বাংলাদেশেও একই দিনে এ ছবি মুক্তি পাবে।

- Advertisement -

ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। পরিচালনায় আছেন রাজীব বিশ্বাস। প্রযোজনা করেছে কলকাতার প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মস।

- Advertisement -google news follower

ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, এর আগে ভারতে ছবিটি ২৪ আগস্ট মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু এ তারিখ পিছিয়েছে। ‘নাকাব’ হলো ভৌতিক ছবি। এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মতো!

এদিকে, খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM