রামগতিতে কৃষককে মারধর করে মহিষ লুট

লক্ষ্মীপুরের রামগতিতে কৃষক সাইফুল ইসলামকে মারধর করে ৩২ লাখ ১০ হাজার টাকা মূল্যের ২৫টি মহিষ লুট করে নিয়েছে সন্ত্রাসীরা।

- Advertisement -

মঙ্গলবার (১৮ জুন) সকালে সন্ত্রাসীদের কর্মকাণ্ডে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। এসময় সন্ত্রাসীদের গ্রেপ্তার ও মহিষ উদ্ধারের দাবি জানানো হয়।

- Advertisement -google news follower

মঙ্গলবার আদালতে এ ঘটনায় ১৩ জনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে। আদালত মামলাটি তদন্ত করে রামগতি থানার ওসিকে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।

এর আগে রোববার (১৬ জুন) দুপুরে রামগতির চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রাম থেকে ২৫টি মহিষ লুট করা হয়।

- Advertisement -islamibank

মানববন্ধনে বক্তব্য রাখেন কৃষক নুর মোহাম্মদ,সাইফুল ইসলাম, নাজমুল হোসেন, আবুল খায়ের, জামাল উদ্দিন, ইব্রাহিম, ফেরদৌস ও ফিরোজ।

কৃষক সাইফুল ইসলাম জয়নিউজকে বলেন, রোববার সকাল ১০টার দিকে ভূমিদস্যুরা চরনেয়ামত থেকে ২৫টি মহিষ লুট করে নিয়ে যায়। এসময় স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। পরে তিনি ওইদিন মহিষ উদ্ধারে রামগতি থানা পুলিশের সহযোগিতা চাইলেও মামলা না নেওয়ায় মহিষগুলো উদ্ধারে তার ভাই পারভেজ বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে আদালতে মামলা করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আরিচুল হক জয়নিউজকে বলেন, চরে মহিষের মালিকানা নিয়ে বিরোধের বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে দু’পক্ষকে মামলা করার পরামর্শ দিয়েছিলেন তিনি। এখনো মামলার কোনো কাগজ হাতে পাননি বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM