সিংহের আয় বৃদ্ধি, মীনের জটিলতা

মেষ: দিনটি শুভ-সম্ভাবনাময়। ব্যবসায়িক ক্ষেত্রে অপ্রত্যাশিত লাভের আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায় ভালো করতে পারবেন। জীবনসঙ্গীর সাহায্যের কারণে বড় কোনো বিপদ থেকে রক্ষা পেতে পারেন। বেলা শেষে কোনো আত্মীয়ের সাহায্য প্রয়োজন হতে পারে। শরীর ভালো যাবে।

- Advertisement -

বৃষ: দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কর্মস্থলে সকাল সকালই কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। গোপন শত্রুদের চিনতে পারবেন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মচারীর ওপর বেশি নির্ভর করা ঠিক হবে না। আর্থিক বিষয়ে আরো বেশি সাবধানতা অবলম্বন করুন। শরীর কিছুটা ভোগাতে পারে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি সৃজনশীল কাজের জন্য উত্তম। চারুকলার শিক্ষার্থীরা কোনো নতুন এসায়েনমেন্ট পেতে পারেন। সঙ্গীত ও নৃত্যশিল্পীদের মিডিয়াতে কাজের সুযোগ আসতে পারে। সন্তানের পরীক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তা করতে পারেন। তবে ঘাবড়াবার কিছু নেই। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রবাসী কারো সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে।

কর্কট: প্রত্যাশা পূরণের সম্ভাবনা। নিজের একটা বাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয়ের সহায়তায় আবাসন সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। মায়ের সাহায্য ও আশীর্বাদ পাবেন। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কর্মস্থলে নতুন সুযোগ লাভের যোগ।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি যোগাযোগের জন্য উত্তম। বৈদেশিক ও অভ্যন্তরীণ যোগাযোগে সফল হবেন। প্রকাশক, লেখক ও সাংবাদিকদের আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য অনলাইনে কোনো পণ্য ক্রয় করতে পরেন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা কিছুটা আর্থিক পেরেশানিতে পড়তে পারেন।

কন্যা: বকেয়া অর্থ লাভের যোগ প্রবল। খাদ্যদ্রব্য ও পোশাক ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে হবে। রেস্টুরেন্ট ও ফাস্টফুড ব্যবসায় আয় বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসায়িক কাজে ছোট শ্যালকের সাহায্য পেতে পারেন।

তুলা: সম্মান বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ বা কর্ম লাভের সুযোগ আসতে পারে। স্বাধীন পেশার সঙ্গে জড়িতদের আয়ের উন্নতি আশা করা যায়।

বৃশ্চিক: ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরূপ লাভের সুযোগ পেতে পারেন। বৈদেশিক পণ্যের ব্যবসায় শুল্ক সংক্রান্ত জটিলতার আশঙ্কা প্রবল।

ধনু: বন্ধুভাগ্য বলবান থাকবে। ব্যবসা-বাণিজ্যে বা পারিবারিক কোনো জটিলতায় বন্ধুর পরামর্শে লাভবান হবেন। বাড়িতে বড় ভাই-বোনের আগমনের যোগ প্রবল। চাকরিজীবী ও ব্যবসায়ীরা বকেয়া বিল পেতে পারেন। ঠিকাদারি কাজে কোনো প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য আশা করা যায়।

মকর: কর্মভাগ্য বলবান। কোনো বেসরকারি মার্চেন্ট প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধি পেশার সঙ্গে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আপনাকে সঙ্কট থেকে উত্তরণে সাহায্য করবে। যেকোনো প্রতিযোগিতায় সফল হতে পারেন। সরকারি চাকুরেদের নতুন দায়িত্বপ্রাপ্তি।

কুম্ভ: দিনটি ভাগ্যোন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে কোনো অতিন্দ্রীয় সাধকের সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীরা বৈদেশিক বৃত্তিলাভের চেষ্টায় শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বেকারদের জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে ব্যস্ততা দেখা দেবে।

মীন: দিনটি জটিলতার। ব্যবসায়িক ও সাংসারিক ক্ষেত্রে অহেতুক কিছু জটিলতার সম্মুখীন হতে হবে। বিদেশ যাত্রার প্রচেষ্টায় প্রতারিত হয়ে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। নিশ্চিত না হয়ে কোনো ঋণ করতে যাবেন না। কো-অপারেটিভ নামের ফাঁদে পা দিলে ফেঁসে যাবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অসতর্ক মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা প্রবল।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM