শিক্ষকের গায়ে কেরোসিন: ইউএসটিসির আরেক শিক্ষার্থী গ্রেপ্তার

ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) প্রবীণ অধ্যাপক মাসুদ মাহমুদের গায়ে কেরোসিন ঢেলে লাঞ্ছিত করার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের আরো একজন শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৫টার দিকে নগরের খুলশী এলাকা থেকে মো. মইনুল আলম (২২) নামের ওই শিক্ষার্থীকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -google news follower

মইনুল ইউএসটিসির ইংরেজি বিভাগের স্নাতকোত্তর দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। ইতিমধ্যে তাকে শিক্ষক লাঞ্ছনার দায়ে এক বছরের জন্য বহিষ্কার করেছে ইউএসটিসি কর্তৃপক্ষ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জয়নিউজকে বলেন, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় দায়ের হওয়া মামলায় ইউএসটিসির আরেক ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে একই ঘটনায় মাহমুদুল হাসান নামে ইংরেজি বিভাগের স্নাতকোত্তর শ্রেণির আরেক ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছিল।

- Advertisement -islamibank

উল্লেখ, গত ২ জুলাই বেলা সাড়ে ১২টার দিকে ইউএসটিসির অধ্যাপক মাসুদ মাহমুদকে অফিস থেকে টেনে বের করে রাস্তায় নিয়ে গায়ে কেরোসিন ঢেলে লাঞ্ছিত করে একদল শিক্ষার্থী। এরপর ওই শিক্ষার্থীরাই আবার ইউএসটিসি ক্যাম্পাসের সামনে প্রায় একঘন্টা ধরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM