নাইক্ষ্যংছড়িতে নিখোঁজ নারীর লাশ উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাচিং চাক (২৮) নামে নিখোঁজ এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নতুন চাক পাড়া গ্রামের ক্রাথোয়াই চাকের স্ত্রী। বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের নতুন চাক পাড়ায় পাহাড়ি ছড়া থেকে মাচিং চাকের লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা। তাৎক্ষনিকভাবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী নিহতের পরিবারকে নগদ ৫ হাজার টাকা অনুদান তুলে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জয়নিউজকে বলেন, নিখোঁজ নারী জীবিকার জন্য বুধবার পাহাড়ে কলার থোর এবং বাঁশ কড়ুল সংগ্রহ করতে যায়। পাহাড়ে যাবার পর নিখোঁজ হয় ওই নারী। খবর পেয়ে পুলিশসহ স্থানীয়রা খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সন্ধ্যায় ছড়া থেকে ওই নারীর লাশ উদ্ধার করে।

জয়নিউজ/আলাউদ্দিন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM