ইরাকে কুর্দিশ অফিসে রকেট হামলায় নিহত ১১

ইরাকের উত্তরাঞ্চলে কুর্দিস্তানের একটি ক্যাম্পে ড্রোন ও রকেট হামলায় ১১ জন নিহত ও ৫০ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে ৩ শিশু ও ৩ নারী রয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

ইরানি দূতাবাসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার পর আবার এই হামলার ঘটনা ঘটলো। ৮ সেপ্টেম্বর, শনিবার ইরাকের ডেমোক্রেটিক পার্টি অব ইরানিয়ান কুর্দিস্তান পার্টির সদর দফতরে এ হামলা চালানো হয়। এতে আহত হন দলটির মহাসচিব মুস্তাফা মাওলুদি। এই হামলার জন্য ইরানকে দায়ী করেছে দলটি।

- Advertisement -google news follower

ইরানের রাষ্ট্রীয় টেলিভিশনের খবরে বলা হয়, দেশটির সেনাবাহিনী ডেমোক্রেটিক পার্টি অব ইরানিয়ান কুর্দিস্তানের দলীয় ভবনে হামলা চালিয়েছে। এ সংক্রান্ত ফুটেজ প্রকাশ করেছে তারা।এর আগে কারফিউ ভঙ্গ করে বসরায় ইরানি দূতাবাস জ্বালিয়ে দেয় বিক্ষোভকারীরা। বাগদাদের অভ্যন্তরীণ রাজনীতিতে ইরানের নাক গলানোর অভিযোগে ক্ষুব্ধ হয়ে শুক্রবার সকালে শতাধিক বিক্ষোভকারী দূতাবাসটি ঘেরাও করে ব্যাপক ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। -আলজাজিরা

জয় নিউজ/ এডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM