ক্ষমা চাইলেন সানি লিওন

সানি লিওনের ফোন রিসিভ করতে করতে পাগল প্রায় এক ব্যক্তি। সবাই সানি কাছেই ফোন করছে হাজার হাজার মানুষ, আর সেই সব কল রিসিভ করতে হচ্ছে দিল্লির যুবক পুনীত আগরওয়ালকে।

- Advertisement -

পুনীতের কাছে ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অথচ সানির সঙ্গে তার কোনো রকম পরিচয় নেই। হিন্দি ছবি ‘অর্জুন পাটিয়ালা’র একটি আইটেম গানের কথা। এতে বলিউড অভিনেত্রী সানি লিওনি ঘটনাক্রমে দিল্লির একজন বাসিন্দার মোবাইল নম্বর নিজের হিসেবে জানিয়ে দেন। এরপর থেকে লোকটার জীবন হয়ে ওঠে দুর্বিষহ।

- Advertisement -google news follower

শেষ পর্যন্ত বিরক্ত হয়ে ‘অর্জুন পাটিয়ালা’ ছবির নির্মাতা ও সানির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন পুনীত আগরওয়াল। এবার মামলা থেকে বাঁচতে পুনীতের কাছে ক্ষমা চেয়েছেন সানি লিওন। ভারতীয় চ্যানেল জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যে পরিস্থিতি তৈরি হয়েছে তা হোক আমি চাইনি। এজন্য ক্ষমা চাচ্ছি।’

পুনীত আগরওয়াল  জানান, প্রতিদিন প্রায় দেড় হাজার পুরুষের কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। আবার অনেকে নানা ঈঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM